সারা দেশে ৫ এপ্রিল জামায়াতের বিক্ষোভ

শনিবার, ২ এপ্রিল, ২০১১

সারা দেশে ৫ এপ্রিল বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। দলের আমীর মতিউর রহমান নিজামী, সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ শীর্ষ নেতাদের প্রতি অবিচার ও রিমান্ডে নিয়ে নির্যাতনের অভিযোগ তুলে তাদের মুক্তির দাবিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

http://rtnn.net/newsimage/sec_6/subsec_22/127842549720100706.jpg

শুক্রবার মগবাজারে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম এ কর্মসূচি ঘোষণা করেন।

আজহারুল অভিযোগ করে বলেন, যে আইনে যুদ্ধাপরাধের বিচারের উদ্যোগ নেওয়া হয়েছে তা আন্তর্জাতিক মানের নয়। এ আইনে বিচার হলে মানবাধিকার চরমভাবে লঙ্ঘিত হবে। বাংলাদেশের সম্মান ভূলুণ্ঠিত হবে।

মতিউর রহমান নিজামী ও আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ খুবই জনপ্রিয় নেতা উল্লেখ করে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি বলেন, তারা একাত্তরে কোনো অপরাধ করেননি। রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করার উদ্দেশ্যে আওয়ামী লীগ যুদ্ধাপরাধের বিচারের ইস্যুকে সরকার সামনে নিয়ে এসেছে।

সংবাদ সম্মেলনে জামায়াতের কেন্দ্রীয় প্রচার সম্পাদক অধ্যাপক তাসনীম আলম, কর্মপরিষদ সদস্য ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের, ঢাকা মহানগর জামায়াতের আমীর রফিকুল ইসলাম খান, সেক্রেটারি হামিদুর রহমান আযাদ এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য