জনগণ হরতাল প্রত্যাখ্যান করেছে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী!

সোমবার, ৪ এপ্রিল, ২০১১

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু বলেছেন, নারী উন্নয়ন নীতিতে কোরআন ও সুন্নাহবিরোধী কিছু নেই বলেই ইসলামী আইন বাস্তবায়ন কমিটির ডাকা হরতালকে প্রত্যাখ্যান করেছে দেশের জনগণ। আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ কথা বলেন।

http://omsnewsbd.com/wp-content/uploads/2011/02/2942.1252674766.Unrest_Continues_After_bd871.jpg

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘আমি রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে দেখেছি। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিভিন্ন সড়কে যান চলাচল স্বাভাবিক ছিল। হরতালে পিকেটারদের উপস্থিতিও কম ছিল। মোহাম্মদপুরে মাদ্রাসার সামনে ছাত্ররা শান্তিপূর্ণভাবে অবস্থান করেছে।’
প্রতিমন্ত্রী আরও বলেন, ‘সরকার কোরআন-হাদিসের সঙ্গে সাংঘর্ষিক কোনো আইন করবে না। নারীনীতিতে সাংঘর্ষিক কিছু নেই। যারা এই নীতির বিরোধিতা করছে, তারা সুনির্দিষ্ট এজেন্ডা নিয়েই বিরোধিতা করছে।’
প্রতিমন্ত্রী বলেন, কোরআন সঙ্গে নিয়ে মিছিল-মিটিং করে কোরআনকে অবমাননা করা হচ্ছে। অহেতুক এভাবে হরতাল দিয়ে দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করার অপচেষ্টা করা হচ্ছে।
হরতাল চলাকালে পুলিশের ওপর হামলাকারীদের বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেওয়া হবে কি না, জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, যারা পুলিশের ওপর আঘাত করে আইন লঙ্ঘন করেছে, তাদের বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য