অপু বিশ্বাস অশিক্ষীত বললেন কাজী হায়াত!

মঙ্গলবার, ২৯ মার্চ, ২০১১

মুভি নির্মাতা কাজী হায়াৎ ও নায়িকা অপু বিশ্বাসের মধ্যে দীর্ঘদিনের শত্রুতার জের ধরে এফডিসির মেক আপ রুমে হাতাহাতির ঘটনা ঘটেছে ০৪ মার্চ ২০০৮। জানা যায়, কাজী হায়াতের সঙ্গে অপু বিশ্বাসের দীর্ঘদিন ধরে বনিবনা হচ্ছিল না। এমনই এক পর্যায়ে ০৪ মার্চ ২০০৮ তারিখে এফডিসিতে অপু বিশ্বাস ৮ নাম্বার মেকআপ রুমে কাজী হায়াৎ সম্পর্কে বাজে মন্তব্য করেন। তা জানতে পেরে কাজী হায়াৎ সেখানে উপসি’ত হয়ে অপু বিশ্বাসের খোজ করেন। অন্যদিকে কাজী হায়াতের লোকজন এসে অপু বিশ্বাসের ওপর চড়াও হয়। এ পরিপ্রেক্ষিতে অপু বিশ্বাস ভয়ে মেকা আপ রুমের বাথরুমে আশ্রয় নেন। কিন’ পরিচালক ডেভিড বাথরুমের দরজা ভেঙে টেনেহিচড়ে অপুকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। অপুর মা মেয়েকে রক্ষায় এগিয়ে এলে তাকেও অকথ্য ভাষায় গালাগাল করা হয়।

http://www.samakal.com.bd/admin/news_images/294/image_294_56331.jpg

পরে শিল্পী সমিতি মিটিং করে অপু বিশ্বাসের ওপর পরিচালক কাজী হায়াৎ গ্রুপের আক্রমণের তীব্র নিন্দা জানিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। অন্যদিকে পরিচালক সমিতি জরুরি মিটিং করে শিল্পী অপু বিশ্বাসের বহিষ্কার দাবি করে।

এ ব্যাপারে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলে জানা যায়, কাজী হায়াৎ দীর্ঘদিন ধরে বিভিন্ন মিটিংয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছিলেন। তিনি বলেন, আমার জানা ছিল না যে চল”িচত্রে এলে কাজী হায়াতের কথামতো চলতে হবে। কাজী হায়াৎ একজন চরিত্রহীন পুরুষ, কোনো ভদ্রঘরের সন্তানের তার সঙ্গে কথা বলা ঠিক নয়।

অন্যদিকে কাজী হায়াৎ বলেন, বর্তমান সরকার অশ্লীলতার বিরুদ্ধে টাস্ক ফোর্স গঠন করে যখন এফডিসির সোনালি যুগের সূচনা করছে, সেই মুহূর্তে কিছু অশিক্ষিত মেয়ে এফডিসিতে এসে নায়িকা হয়ে আবার চল”িচত্রকে ধ্বংস করার চেষ্টা করছে। এ পরিপ্রেক্ষিতে আমি টেলিফোনে অপু বিশ্বাসকে অনেকবার সাবধান করেছি। এছাড়া বর্তমানে এফডিসিতে নায়ক-নায়িকা শূন্যতাকে পুজি করে অপু বিশ্বাসের মতো অনেক নায়িকা মোটা অঙ্কের টাকা আত্মসাৎ করে আসছেন।

[সংকলনঃ ০৪ মার্চ ২০০৮]

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য