মধ্যবর্তী নির্বাচন দিতে সরকারের প্রতি খালেদার আহ্বান!

বুধবার, ৩০ মার্চ, ২০১১

আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারকে ব্যর্থ দাবি করে ক্ষমতা ছেড়ে দেয়ার পরামর্শ দিয়েছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একইসঙ্গে দেশে মধ্যবর্তী নির্বাচন দেয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।

http://rtnn.net/newsimage/sec_1/subsec_2/130141026720110329.jpg

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার সৌদি আরবের রিয়াদে প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত এক আলোচনা সভায় বিরোধীদলীয় নেতা এ আহ্বান জানান।

খালেদা জিয়া অভিযোগ করে বলেন, সরকার দেশকে ইমেজ সঙ্কটে ফেলেছে। সারা দেশে ক্ষমতাসীনদের পৃষ্ঠপোষকতায় এখন হত্যা, গুম ও নৈরাজ্য চলছে।

সৌদি আরবকে বাংলাদেশের বন্ধু-রাষ্ট্র উল্লেখ করে প্রবাসি বাংলাদেশিদের সেদেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, নিজেদের কর্মকাণ্ডের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে।

আলোচনা সভায় স্থানীয় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

3 আপনার মতামত:

নামহীন বলেছেন...

আপনাদের আর বিশ্বাস করবো কি করে। ক্ষ্মতায় আসলে আপনারাওতো ঠিক একই কাজ করবেন। সত্য কথা কী জানেন, "আপনাদের দুই নেত্রীর দ্বারা কখনই দেশের উন্নতি সম্ভব ন্য। আপনাদের দ্বারা সম্ভব শুধু সন্ত্রাসী দিয়ে দেশটাকে ভরে দেয়া"

আপনার মন্তব্য যুক্তিযুক্ত। তবে আমরা আশা করব দুই নেত্রী যেন আন্যে অপরাধ দেখার আগে নিজেদের অপরাধ দেখে এবং সেই সাথে নিজেদের ভুল গুলো বুঝতে পারে।

SHAHEAD বলেছেন...

Bi apni balo kotha bolechen.

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য