নায়ক শাকিব খানকে এপডিসির ভিতরে পিস্তল উঠিয়ে হত্যার হুমকি!

রবিবার, ১৭ এপ্রিল, ২০১১

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষনায়ক শাকিব খানকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এফডিসি'র ভেতরে চলচ্চিত্র প্রযোজক আব্দুল আজিজ শর্টগান ও পিস্তল তাক করে হত্যার হুমকি দেন বলে অভিযোগ করেছেন শাকিব।

শনিবার বিকেলে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের করা মামলায় নায়ক শাকিব খান এ অভিযোগ করেন।

http://rtnn.net/newsimage/sec_5/subsec_21/130297275620110416.jpg

এ বিষয়ে শাকিব খান বলেন, এফডিসির ভেতর এমন অবস্থা হবে তা আমি কখনো ভাবিনি। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই মামলা দায়ের করতে বাধ্য হয়েছি। আমি প্রযোজক আজিজের আইনানুগ শাস্তি দাবী করছি।

প্রযোজক আব্দুল আজিজ প্রযোজিত ‘ভালোবাসার রং’ ছবিতে অভিনয় করছেন শাকিব।

মামলার অভিযোগে শাকিব জানিয়েছেন, শনিবার সকালে ‘সন্তান’ ছবির শুটিং এর সেটে মেকআপ নেবার সময় হঠাৎ করেই আব্দুল আজিজ দুই সহযোগীসহ সেখানে ঢোকেন এবং গুলি করে হত্যার হুমকি দেন।

জানা গেছে নবীন প্রযোজক আব্দুল আজিজের প্রযোজনায় প্রথম ছবি ‘ভালোবাসার রং’-এর শিডিউল নিয়ে গোলমালের কারনেই এ ঘটনা ঘটেছে। প্রযোজক আব্দুল আজিজ টেনারি ব্যবসা নিয়ে ব্যস্ত থাকায় সহকারী প্রযোজক শিষ মনোয়ার আব্দুল আজিজের পক্ষে শাকিব খানের সঙ্গে ছবির বিষয়ে সব কথাবার্তা বলে আসছিলেন। তাদের চাহিদা মতো শিডিউল দিতে না পারায় ক্ষিপ্ত হয়ে তারা শাকিব খানকে হত্যার হুমকি দেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানারভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহমেদ জানান, শাকিব খানের অভিযোগটি এজাহার আকারে থানায় গ্রহণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মামলায় আব্দুল আজিজ ও শিষ মনোয়ারকে আসামী করা হয়েছে। এ ছাড়া বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামী করা হয়েছে ।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য