আমি নগ্ন হয়ে নাচবো ভারতী দলের প্লেয়েরদের সামনে, যদি তারা এবারের বিশ্বকাপে চুড়ান্ত বিজয় লাভ করতে পারে।

বুধবার, ৬ এপ্রিল, ২০১১

মঙ্গলবার সকালে ভারতের ক্যালেন্ডার মডেল গার্ল পুনম পান্ডে ঘোষণা দিয়েছেন যে ভারত যদি বর্তমান বিশ্বকাপ ক্রিকেটে চুড়ান্ত বিজয় লাভ করতে পারে তাহলে তিনি ভারতীয় খেলোয়াড়দের সামনে সম্পূর্ণ নগ্ন হবেন। উল্লেখ করার বিষয় হলো যারা ছবি সংরক্ষণ করেন তাদের কাছে পুনম পান্ডে খুবই জনপ্রিয় একজন মডেল। তার এই ঘোষণা থেকে বলতে হয় যে তিনি ফিফা বিশ্বকাপের হট ফেভারিট প্যারাগুয়ের অন্তর্বাস মডেল লারিসা রিকুয়েলম এবং আর্জেন্টিনার লুসিয়ানা সালাজার পথ অনুসরণ করেই এই ঘোষণা দিলেন।

https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEiXm7rmkC2wU1fViRP8A0KajEdd3kuoqCQNUohyphenhyphenVYe5rIUfYvPKV80R-m3cucuu2jVAbyrxkGUSSz9-5dOKjfny7Y3jqunoWKGycXx4zgQO3-9cnvjzKLAQ5NS8Gfrxsl_g8eqMJc-PhDQ/s640/Poonam+Pandey+%25289%2529.jpg

এই দু’জন লাতিন আমেরিকার মডেল তাদের স্ব স্ব দেশের হয়ে বিশ্বকাপ ফুটবলের সময় ঘোষণা দিয়েছিলেন যে তাদের দেশ যদি বিশ্বকাপ জিততে পারে তাহলে তারা নগ্ন হবেন। ভারতীয় ক্রিকেট দলের অন্ধভক্ত পুনম বলেন, তিনি এই ঘোষণা দিয়েছেন খেলোয়াড়দের উৎফুল রাখার জন্য এবং তাদের উদ্দীপনা বাড়ানোর জন্য। পুনম বলেন, তিনি এভাবেই ভারতীয় দলের প্রতি তার সমর্থন জানান দিলেন। তিনি ভারতীয় দলের সঙ্গে যোগাযোগ করার ইচ্ছা প্রকাশ করেছেন এবং ড্রেসিং রুমে তাদের সামনে তার শরীরের সব কাপড় খুলে ফেলার প্রতিশ্র“তি ব্যক্ত করেন। তিনি বলেন, বিসিসিআই অনুমতি দিলে ভরা স্টেডিয়ামে নগ্ন হতেও তার আপত্তি নেই। তিনি আরো বলেন, তিনি তার শরীরের ব্যাপারে অত্যন্ত আÍবিশ্বাসী। তিনি নিছক প্রচার পাওয়ার জন্য এই ঘোষণা দেননি। তিনি এটা করেছেন শুধু ভারতীয় দলকে উদ্বুদ্ধ করার জন্য। ভারতীয় দলকে উৎফুল করার জন্য তিনি ফেসবুকে একটি পেজও খুলেছেন যাতে তার ভক্তরা ভারতীয় দলকে উৎসাহিত করতে পারেন।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য