প্রথমবার রবীন্দ্রসংগীতের অ্যালবাম করছেন মেহের আফরোজ শাওন!

বুধবার, ৬ এপ্রিল, ২০১১

২০০৬ সালে বের হয় প্রথম একক অ্যালবাম 'না মানুষী বনে' পরের বছর এস আই টুটুলের সঙ্গে দ্বৈত 'যে থাকে আঁখি পল্লবে' মাঝে 'আমার আছে জল' ছবির টাইটেল এবং কয়েকটি মিক্সড অ্যালবামেও কণ্ঠ দেন এবার প্রথমবারের মতো একটি রবীন্দ্রসংগীতের অ্যালবাম করছেন মেহের আফরোজ শাওন

http://www.samakal.com.bd/admin/news_images/48/image_48_4355.gif

অ্যালবামটির সম্ভাব্য নাম 'মাঝে মাঝে তব দেখা পাই' আসছে রবীন্দ্র জন্ম সার্ধশতবার্ষিকীতে এটি প্রকাশিত হবে অ্যালবামের সংগীতায়োজন করছেন ইমন সাহা রবীন্দ্রনাথের 'পূজা', 'প্রেম' ও 'বর্ষা' পর্যায় মিলিয়ে আটটি গান থাকবে থাকছে প্রেম ও পূজা পর্বের 'মাঝে মাঝে তব দেখা পাই', 'চরণ ধরিতে দিয়ো গো আমারে', 'তোমারেই করিয়াছি জীবনের ধ্রুবতারা', 'ফুলে ফুলে', 'কতবার ভেবেছিনু' ও 'জ্যোস্না রাতে সবাই গেছে বনে' বর্ষা পর্যায়ের গান দুটি এখনো চূড়ান্ত হয়নি
অ্যালবাম প্রসঙ্গে শাওন বলেন, 'বিভিন্ন সময় নাটকে আমি খালি গলায় রবীন্দ্রসংগীত গেয়েছি শুনে অনেকেই আমাকে রবীন্দ্রসংগীতের অ্যালবাম করার কথা বলেছিলেন গত ঈদে টেলিভিশনের একটি লাইভ অনুষ্ঠানে আমার কণ্ঠে রবীন্দ্রসংগীত শুনে ফোন করেন রবীন্দ্রসংগীত শিল্পী সাদী মহম্মদ তিনিও আমাকে অ্যালবাম করতে উৎসাহ দেন আমার নিজেরও শখ ছিল সব মিলিয়ে এবার অ্যালবামটি করছি' ইমন সাহাও এবারই প্রথম রবীন্দ্রসংগীতের অ্যালবামে কাজ করছেন

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য