৫০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না হাসিনা: আমিনী!

শনিবার, ৯ এপ্রিল, ২০১১

ইসলামী আইন বাস্তবায়ন কমিটির নেতা ও ইসলামী ঐক্যজোটের (একাংশ) চেয়ারম্যান মুফতি ফজলুল হক আমিনী বলেছেন, আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার আগামী ৫০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না।

এর কারণ হিসাবে তিনি বলেন, শেখ হাসিনার সরকার সরাসরি ইসলাম ও কুরআনবিরোধী অবস্থান নেয়ায় জনগণ তাদের আর ভোট দেবে না।

যশোরে হেফাজতে ইসলাম কর্মীদের মিছিলে পুলিশের গুলিতে নিহত মাদ্রাসাছাত্র হোসাইন আহমেদের স্মরণে শুক্রবার বিকালে যশোর ঈদগাহ ময়দানে দোয়া মাহফিল ও মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

http://www.rtnn.net/images/stories/politics/Aminiee.jpg

উল্লেখ্য, গত রবিবার কুরআন ও হাদীসের সঙ্গে সাংঘর্ষিক নারী উন্নয়ন নীতিমালা বাতিলের দাবিতে ইসলামী আইন বাস্তবায়ন কমিটি আহুত ৪ এপ্রিল সোমবারের হরতাল সমর্থনে হেফাজতে ইসলাম পার্টির ব্যানারে যশোরে মিছিল বের করলে তাতে পুলিশ আক্রমণ চালায়। এতে ওই মাদ্রাসাছাত্র নিহত হয়।

আলেম-ওলামাদের অত্যাচার করে কেউ ঠিকে থাকতে পারেনি দাবি করে আমিনী বলেন, কুরআন ধ্বংস করার জন্য সম্রাট আকবর যেমন দ্বীন-এ এলাহী ধর্ম চালু করেছিল। শেখ হাসিনা তেমন দ্বীন-এ এলাহী চালু করতে চায়। কিন্তু এদেশে তা হবে না।

তিনি বলেন, গত সোমবারের হরতালই প্রমাণ করেছে- এই সরকার কুরআনবিরোধী সরকার। ভারত-রাশিয়ার রাজনীতি এদেশে চলবে না। এদেশে চলবে কুরআনের রাজনীতি।

আমিনী আরো বলেন, ‘হরতালের পর কোনো কোনো মসজিদ কমিটির সভাপতি ঈমামদের বহিষ্কার করেছেন। আমি আওয়ামী লীগের ভাইদের বলতে চাই- আপনাদের প্রধানমন্ত্রীর পাশে সব সময় নাস্তিক মানুষ থাকে। কবীর চেধুরী একজন নাস্তিক। এই ধরনের নাস্তিকদের পাশে থেকে ইসলাম কায়েম করা যায় না।’

দলীয় ক্যাডার লেলিয়ে দিয়ে কুরআন রক্ষার আন্দোলন ঠেকানো যাবে না মন্তব্য করে ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান বলেন, ক্যাডার লেলিয়ে আন্দোলন দাবিয়ে রাখা যাবে না। ক্ষমতায় গেলে কুরআনের শাসনে আইন তৈরি করব।

এক শ্রেণীর আলেমদের সমালোচনা করে তিনি বলেন, উল্কা পরা আলেমদের বিশ্বাস করি না, আপনারাও বিশ্বাস করবেন না।

আমিনী বলেন, এক শ্রেণীর দালালেরা বলেন- কুরাআন নিয়ে মিছিল করা যায় না। কিন্তু মাবিয়া কুরআন নিয়ে মিছিল করেছিল। যে দলে কুরাআন আছে, সেই দলই শক্তিশালী।

ইসলামী আইন বাস্তবায়ন কমিটির জেলা সভাপতি মাওলানা আনোয়ারুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- অধ্যক্ষ মাওলানা ইসহাক, মুফতি ওয়াক্কাস, মুফতি সহিদুল ইসলাম, মুফতি শরাফত হোসেন, হযরত মাওলানা মুজিবুর রহমান, হযরত মাওলানা মঞ্জুরুল হক রায়পুরী, হযরত মাওলানা আব্দুল মালেক চৌধুরী প্রমুখ।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য