রানী এলিজাবেথের নগ্ন ছবি নিয়ে রহস্য!

বুধবার, ১৩ এপ্রিল, ২০১১

হলিউডের সাড়াজাগানো অভিনেত্রী এলিজাবেথ টেলর মৃত্যুর পরও একের পর খবরের শিরোনাম হচ্ছেন। মৃত্যুর ঠিক কয়েক দিনের মধ্যে প্রেমপত্রের নিলামের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি। তার ঠিক সপ্তাহখানেক পর গয়নার নিলামের মধ্য দিয়ে আবার খবরের শিরোনাম হন টেলর। তবে এবার তিনি আলোচনায় এসেছেন একেবারে ব্যতিক্রমী ঘটনার কারণে। টেলরকে নিয়ে এবারের আলোচনা তাঁর একটি নগ্ন ছবিকে কেন্দ্র করে।

এলিজাবেথ টেলর
এলিজাবেথ টেলর

এদিকে এলিজাবেথ টেলরের মৃত্যুর ঠিক এক দিন পর ডেইলি মেইলে প্রকাশিত এই ছবিটি নিয়ে ব্যাপক হইচই পড়ে যায়। সাম্প্রতিক সময়ে ছবিটি নিয়ে নতুন করে রহস্য দানা বেঁধেছে। কেউ বলছেন, এটি এলিজাবেথ টেলরের ছবি। আবার কেউ বলছেন নগ্ন এ ছবিটি এলিজাবেথ টেলরের না।
টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত খবরে জানা গেছে, ২০০১ সালে এলিজাবেথ টেলরের নগ্ন এই ছবিটি পিটার গোল্যান্ড নামের একজন ফটোসাংবাদিক তাঁর ‘ক্ল্যাসিক ন্যুড ফটোগ্রাফি’ বইয়ে প্রকাশ করেছে।
সূত্র বলছে, টেলরের এই ছবিটি ২৪ বছর বয়সের সময় তোলা। এদিকে ২০১০ সালে ৯৩ বছর বয়সে গোল্যান্ড যখন মারা যান, তখন ছবিটির নেগেটিভ হারিয়ে গেছে বলে জানিয়েছিলেন তিনি। এদিকে এলিজাবেথ টেলরের নগ্ন ছবিটি নিয়ে চারদিকে আলোচনা তুঙ্গে, ঠিক তখনই গ্যোল্যান্ডের বিধবা স্ত্রী অ্যালিস জানান, এটি পুরোপুরি একটি বানোয়াট ছবি। অন্যদিকে এলিজাবেথ টেলরের তৃতীয় স্বামী মাইকেল টডের কাছ থেকে জানা যায়, ছবিটি টেলরকে তাঁর পক্ষ থেকে উপহার দেওয়া হয়েছিল। আর টেলরের নগ্ন এই ছবিটি তুলেছিলেন টডের বন্ধু ফটোগ্রাফার ও অভিনেতা রোডি ম্যাকডেল।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য