বাংলাদেশ দলের ভার নিতে আর জেমি সিডন্স নিতে রাজি নন!

মঙ্গলবার, ২২ মার্চ, ২০১১

বিশ্বকাপ থেকে বাংলাদেশ দলের বিদায়ের পর প্রথম বোর্ড সভাটি হবে আগামী ২৬ মার্চ। তার আগে কাল বসেছিল টেকনিক্যাল কমিটির সভা। অনুমিতভাবেই এই সভার আলোচ্য হয়ে দাঁড়িয়েছিল বিশ্বকাপ ব্যর্থতা এবং পরবর্তী করণীয়।
বোর্ড সভায় সুপারিশের জন্য সভায় খুব বেশি সিদ্ধান্ত না হলেও আলোচনা হয়েছে অনেক বিষয়েই। এর মধ্যে গুরুত্বপূর্ণ জুনে মেয়াদ শেষ হওয়ার পর কোচ জেমি সিডন্সের ভবিষ্যত, জাতীয় দলের সাপোর্ট স্টাফদের চুক্তির মেয়াদ বাড়ানো, নির্বাচক কমিটির পারফরম্যান্স এবং বিশ্বকাপ চলাকালীন জাতীয় দলের খেলোয়াড়দের শৃঙ্খলা বিষয়ক আলোচনা।

http://www.jjdin.com/admin/news_images/35/image_35_4912.jpg
জেমি সিডন্সের

সভা শেষে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, আসন্ন অস্ট্রেলিয়া সফরের সময় দলের সঙ্গে থাকবেন না বোলিং কোচ ইয়ান পন্ট। ব্যক্তিগত ব্যস্ততার কারণে ওই সময়ে তিনি থাকবেন ইংল্যান্ডে। পন্ট সহ অন্যান্য সাপোর্ট স্টাফের চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে বলে জানিয়েছেন জালাল ইউনুস। যদিও এটা একরকম নিশ্চিত, ফিজিও মাইকেল হেনরি এবং জাতীয় দলের কোচ জেমি সিডন্সের চুক্তির মেয়াদ নতুন করে বাড়ছে না। সেক্ষেত্রে চুক্তির নিয়ম অনুযায়ী ২৬ মার্চে বোর্ড সভার পরই হয়তো বিদায়ী নোটিশ দিয়ে দেওয়া হবে সিডন্সকে।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য