আওয়ামী সরকারের অধীনে আর কোনো জাতীয় নির্বাচন নয়: দুলু

বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১১

আগামীতে বর্তমান আওয়ামী লীগ সরকারের অধীনে আর কোনো জাতীয় নির্বাচন হতে দেয়া যাবেনা। সরকার আদালতের ঘাড়ে ভর করে সব ধরনের ষড়যন্ত্র করছে। বলেছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি সাবেক ভূমি উপমন্ত্রী অ্যাডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলু ।

http://rtnn.net/newsimage/sec_1/subsec_5/130087996420110323.jpg

বুধবার নাটোর উপশহর মাঠে পৌর বিএনপি আয়োজিত পৌরসভার নির্বাচনত্তোর পুর্ণমিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকার-পদ্ধতি বাতিল করে দলীয় সরকারের অধীনে নির্বাচন করার গভীর ষড়যন্ত্র করছে। তাই এর বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি আরো বলেন বর্তমান সরকার ইমেজ সংকটে পড়ায় দেশের একমাত্র নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের ইমেজ নষ্ট করতে সুপরিকল্পিভাবে দেশে-বিদেশে তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। সরকার একবারও ভাবছে না এতে বিশ্বের কাছে এদেশের সকল মানুষের সুনাম ক্ষুন্ন হচ্ছে। সরকারের নিয়োগপ্রাপ্ত আরেক আইন কর্মকর্তা আবার সরকার প্রধান শেখ হাসিনা এবং সন্তু লারমাকে নোবেল পুরস্কার দেয়া উচিত বলে মন্তব্য করে ইউনুসের বিরুদ্ধে তাদের উঠে-পড়ে লাগার আসল উদ্দেশ্য প্রকাশ করে ফেলেছেন।

দুলু বলেন, চাল, ডাল তেলের দাম যখন সাধারন মানুষের নাগালের বাইরে, এ সরকার তখন ব্যস্ত হিংসা বিদ্বেষে। জনবিছিন্ন এ সরকারকে সাধারন মানুষ গত পৌর নির্বাচনে যেমন জবাব দিয়েছে আগামীতে সব নির্বাচনেই এই ব্যর্থ সরকারকে তারা প্রত্যাখান করবে।

তিনি দেশ ও দেশের মানুষকে বাঁচানোর আন্দোলনে বিএনপি’র সকল নেতাকর্মীকে আরো ঐক্যবদ্ধ হয়ে সাধারন জনতাকে সাথে নিয়ে গণ-আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

নাটোর পৌরসভার মেয়রকে দেশের সবচেয়ে বেশী ভোটের ব্যবধান সহ জেলার ৫টি পৌরসভায় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীদের বিজয়ী করার জন্য তিনি সাধারন ভোটারদেরও ধন্যবাদ জানান।

নাটোর পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগরের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি কেন্দ্রীয় নেতা কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ আমিনুল হক, নাটোর পৌরসভার নবনির্বাচিত মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম আফতাব, সাধারন সম্পাদক বাবুল চৌধুরী ও জেলা ছাত্রদলের সভাপতি রবিউর রহমান টিটন।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য