আমার কথাকে ভুলভাবে উদ্ধৃত করা হয়েছে: আফ্রিদি!

বুধবার, ৬ এপ্রিল, ২০১১

মিডিয়া একটি ছোট ইস্যুকে বড় করে তুলেছে এটি লজ্জাজনক আমি সব সময়ই ভারত-পাকিস্তান সম্পর্কের উন্নয়ন চাই কিন্তু এটাকে ভিন্নভাবে ব্যাখ্যা করা হয়েছে পাকিস্তানের ক্রিকেট অধিনায়ক শহীদ আফ্রিদি একটি টেলিভিশনে এই কথা বলেন এর আগে গতকাল পাকিস্তানের ক্রিকেট দলের অধিনায়ক শহীদ আফ্রিদি বলেছিলেন, ভারতীয়দের মন আমাদের মত বড় নয় পাকিস্তানের সামাহ নিউজ চ্যানেলে এক টক শোতে তিনি এই বিস্ফোরক মন্তব্য করেন

http://www.dw-world.de/image/0,,6462553_4,00.jpg

তিনি বলেন, সত্যি বলতে কি আমার মনে হয় ভারতীয়দের পাকিস্তানি বা মুসলমানদের মতো বড় হৃদয় নেই ফলে তাদের সাথে দীর্ঘ মেয়াদি সম্পর্ক রক্ষা করা খুব কঠিন আমরা গত ৬০ বছরে কতবার তাদের প্রতি বন্ধুত্বের হাত বাড়িয়েছি কিন্তু তা সবসময় খারাপের দিকেই গেছে আমরা দুই প্রতিবেশী দেশের পরস্পরের মধ্যে যুদ্ধ চাই তা নয় বরং একটি বিশেষ দেশ আমাদের বৈরীতাকে উস্কে দিচ্ছে সেই দেশটি উভয় দেশের কাছ থেকেই সুবিধাভোগীটাইমস অফ ইন্ডিয়ার অনলাইন খবরে আজ প্রকাশ করা হয়েছে, তিনি একটি টিভি চ্যানের সাক্ষাৎকারে বলেন, আমি ভারতীয় ক্রিকেটকে ভালবাসি ভারতীয়দেরও ভালবাসি আমি সব সময়ই ভারতীয়দের কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছি ভারতে আমার অনেক ভক্তও রয়েছে আমি মিডিয়াকে অনুরোধ করছি এই কথাগুলো ভালভাবে উপস্থাপনের জন্য

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য