মিডিয়া ‘উন্মাদনায়’ কান না দেওয়ার আহ্বান ধোনির

বুধবার, ৩০ মার্চ, ২০১১

চারদিকে যুদ্ধের দামামা। এই যুদ্ধে প্রতিপক্ষ ভারতীয় আর পাকিস্তানি ক্রিকেটাররা—আর দর্শক বিশ্বের কোটি কোটি ক্রিকেটপ্রেমী। দিনের হিসাবের বদলে যুদ্ধের সময়টা এখন গণনা হচ্ছে ঘণ্টায়। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা! মোহালিতে যুদ্ধ শুরুর আগে যোদ্ধাদের তাতিয়ে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে ভারতীয় মিডিয়া।
চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের মধ্যে লড়াই। ক্রিকেটারদের মধ্যে টান টান উত্তেজনা। এর ওপর যোগ হয়েছে মিডিয়া ‘উন্মাদনা’। ভারত-পাকিস্তান লড়াইয়ের আগে এই মিডিয়া উন্মাদনা অস্বাভাবিক নয়। তবে আশঙ্কা, অতিরিক্ত চাপ সামলাতে না পেরে ক্রিকেটাররা মাঠের লড়াইয়ে আবার ভেঙে পড়েন কি না!

মহেন্দ্র সিং ধোনি
মহেন্দ্র সিং ধোনি

ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আজ ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রতি ধেয়ে এল প্রশ্নটা—অতিরিক্ত উন্মাদনা ভারতীয় ক্রিকেটারদের ক্ষতিগ্রস্ত করবে কি না। কূটনৈতিক চালে ধোনির জবাব, ‘এটা সত্যিই আমাদের ক্ষতিগ্রস্ত করছে না। আমরা প্রত্যেকে জানি, এটা বড় একটা প্রতিযোগিতা। আমরা যথেষ্ট প্রস্তুতি নিয়ে রেখেছি।’
চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের মধ্যে লড়াইয়ের আগে মিডিয়া ‘উন্মাদনা’ স্বাভাবিক মেনেই ধোনি বলছেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের আগে মিডিয়া উন্মাদনা থাকবে, এটা জানা কথা। এসবে আমরা জড়াচ্ছি না। আমাদের জানা উচিত, শুধু খেলাতেই মনোনিবেশ করতে হবে সবাইকে।’ ওয়েবসাইট।

0 আপনার মতামত:

একটি মন্তব্য পোস্ট করুন

এমন কোন মন্তব্য করবেন না যা রাজনীতিক বা সামাজিক ভাবে বিতর্কের সৃষ্টি করে।

Avro Keyboard - Unicode Compliant FREE Bangla Typing Softwareবাংলা লিখার সপ্টওয়্যার আভ্র ডাউনলোড করতে খানে ক্লিক করুন
 
 
 

বিশাল বাংলা

কম্পিউটার প্রতিদিন

রাজনীতি...

বিনোদন

খেলার খবর

অর্থ ও বাণিজ্য